আপ ওয়ার্কে নতুন ফ্রিল্যান্সাররা যে ভুল করে Upwork Freelancing

Upwork Freelancing, আপওয়ার্ক প্রোফাইল অবহেলা করা: ফরমাল ফটো, একটি একক শিরোনাম এবং একটি শীর্ষ মানের পেশাদার বিবরণ হ'ল আপওয়ার্কে কর্মসংস্থানের টেবিল স্টেক।বিডিং খুব বেশি: আপনি নতুন থাকাকালীন কোনও কাজকে আন্ডারবিড করা ঠিক আছে। একটি দীর্ঘমেয়াদী ক্রিয়া হিসাবে আপওয়ার্ক পরীক্ষা করে দেখুন - আপনি আরও ভাল গিগের জন্য প্রতিযোগিতামূলক হওয়ার আগে আপনার বেল্টের নীচে বেশ কয়েকটি কাজ করতে চান.

শুধুমাত্র কাজের বিবরণ স্কিমিং: পুরো বিবরণ পড়ুন। এটি সুস্পষ্ট মনে হয় তবে অনেকে এটি করার চেষ্টা করে না।

কাজের প্রস্তাব লেখা: আমি 500-শব্দের প্রস্তাব দেখেছি, যা (বেশিরভাগ পরিস্থিতিতে) অযৌক্তিক। কোনও সম্ভাব্য ক্লায়েন্ট এই বেশি পাঠ করবে না। এটি সংক্ষিপ্ত রাখুন এবং কথোপকথন শুরু করতে বিশেষীকরণ করুন।

কিন্তু যখন কোনও ক্লায়েন্ট আপনার প্রস্তাবটি পর্যালোচনা করে, তারা সত্যই ডুভিট চিঠির আগে। যেমন, আপনার উত্তরগুলি হ'ল ক্লায়েন্টের আপনার সম্পর্কে প্রথম ধারণা।

 

Upwork Freelancing

তবে আমরা অনেকেই তাদের মাধ্যমে ছুটে এসে ভেবেছিলাম যে তারা ডুয়েট চিঠির সাথে আনুষঙ্গিক।

আপনার কাজের প্রস্তাবনা সম্পর্কিত কাজের নমুনা প্রেরণ : আপনার কাজের নমুনাগুলি ভাগ করা বিশ্বাস নির্ধারণের জন্য একটি ভাল উপায় হতে পারে। সুতরাং আপনার অ্যাপ্লিকেশনটিতে একটি উদাহরণ ভাগ করে আপনার ক্লায়েন্টের পক্ষে আপনার কাজটি নির্ধারণ করা সহজ করে দিন এবং নিশ্চিত করুন যে তারা যে কাজের জন্য নিযুক্ত করছে তার সাথে এটি কীভাবে সংযুক্ত হয় ।

অনেক বেশি কাজের নমুনা পাঠানো হচ্ছে: ক্লায়েন্টকে একটি বা সর্বাগ্রে দুটি, খুব প্রাসঙ্গিক কাজের নমুনাগুলি পাঠাবেন , একজন ক্লায়েন্ট কয়েক ডজন নমুনা পর্যালোচনা করতে চান না। কেবল আপনার সেরাটা এবং প্রাসঙ্গিক পাঠান ।

ডেলিভারি টাইমলাইন অফার করা হয় না: আপনি একবার কাজটি সরবরাহ করতে পারলে নির্দিষ্ট করে বলুন - ক্লায়েন্টের জন্য সময়রেখার পরামর্শ দেওয়ার জন্য এটি ছেড়ে যাবেন না। এটি ক্লায়েন্টের পক্ষে হ্যাঁ উল্লেখ করা আরও সহজ করে তোলে।

ব্যাকরণ ভুল এবং টাইপস সহ প্রস্তাব জমা দেওয়া: প্রোপোসাল সেন্ড করার আগে নিজে বার বার পড়ুন এবং দেখুন । ক্লায়েন্ট কি চাচ্ছে তার দিকে মনোযোগ দেওয়ার চেষ্টা করুন ।

Related Posts

Popular Posts

Recent Posts